সংবাদ শিরোনাম
ব্রাহ্মণবাড়িয়া পলিটেকনিক ইনস্টিটিউটে শিক্ষা সপ্তাহ’র উদ্বোধন ব্রাহ্মণবাড়িয়া শহরকে সম্প্রসারিত করে পরিকল্পিত নগরায়ন করা হবে: গৃহায়ণ ও গণপূর্ত মন্ত্রী মোকতাদির চৌধুরী এমপি কমলগঞ্জে শমশেরনগরে রেলপথ ঘেষে জমে উঠে অবৈধ পশুর হাট; দুর্ঘটনার আশঙ্কা নেটওয়ার্ক আধুনিকায়নের লক্ষ্যে বাংলালিংক ও হুয়াওয়ের চুক্তি ডেঙ্গু ঠেকাতে সোমবার থেকে মাঠে নামছে ডিএনসিসি অবৈধভাবে ভারতে গিয়ে আটকে পড়া ১৩ বাংলাদেশী দেশে ফিরেছেন শেষ হলো সাহিত্য একাডেমির ৭ দিনব্যাপী “বৈশাখী উৎসব।। সচিব খলিল আহমদকে বৈশাখী উৎসব সম্মাননা প্রদান সরাইলে উপজেলা নির্বাচন থেকে সরে দাঁড়ালেন বিএনপির প্রার্থী তপু লস্কর নবীনগরে তুচ্ছ ঘটনায় সংঘর্ষে একজন নিহত ও আহত-৩।। আটক-৪ কমলগঞ্জে নিরাপদ সড়ক চাই’র আইডি কার্ড বিতরণ ও পরিচিতি সভা অনুষ্ঠিত

বিজয়নগরে পত্তন ইউনিয়নে চেয়ারম্যান পদে তাজুল ইসলাম বিজয়ী

বিজয়নগরে পত্তন ইউনিয়নে চেয়ারম্যান পদে তাজুল ইসলাম বিজয়ী

স্টাফ রিপোর্টার//সময়নিউজবিডি
চতুর্থ ধাপের ইউপি নির্বাচনে ব্রাহ্মণবাড়িয়ার বিজয়নগরের পত্তন ইউনিয়ন পরিষদ নির্বাচনে আওয়ামীলীগের বিদ্রোহী প্রার্থী তাজুল ইসলাম ঘোড়া প্রতীকে ৬২৯১ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী আওয়ামীলীগ মনোনীত নৌকা প্রতীকের প্রার্থী কামরুজ্জামান রতন পেয়েছেন ৫৮৬৯ ভোট।
রবিবার (২৬ ডিসেম্বর) সকাল ৮ টা থেকে বিকেল ৪ টা পর্যন্ত একটানা বিরতিহীন ভোটগ্রহণ অনুষ্ঠিত হয়।
নির্বাচনে পত্তন ইউনিয়নের বড়পুকুরপাড় সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্র ঘোড়া পেয়েছেন ৯১০ ভোট, নৌকা পেয়েছেন ২৬৭ ভোট ও আনারস পেয়েছেন ২ ভোট।পারেঙ্গাবাড়ি সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে ঘোড়া পেয়েছেন ৭৮৩ ভোট, নৌকা পেয়েছেন ৮৪ ভোট। মনিপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে ঘোড়া পেয়েছেন ৮০৫ ভোট ও নৌকা পেয়েছেন ১১ ভোট। লক্ষীমোড়া সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে ঘোড়া পেয়েছেন ৯৩৮ ও নৌকা পেয়েছেন ২৪১ ভোট। আতকাপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে ঘোড়া পেয়েছেন ১১১৬ ও নৌকা পেয়েছেন ৪২ ভোট। গোয়ালখলা সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে ঘোড়া পেয়েছেন ১১৮২ ভোট ও নৌকা পেয়েছেন ১২৪ ভোট।
কেশবপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে নৌকা পেয়েছেন ১৩৯০ ভোট, ঘোড়া পেয়েছেন ৯৮ ভোট ও আনারস পেয়েছেন ১৯৩ ভোট।
আদমপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে নৌকা পেয়েছেন ৮১৭ ভোট, আনারস পেয়েছেন ৭৭০ ও ঘোড়া পেয়েছেন ৬৪ ভোট। নোয়াগাঁও সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্র নৌকা পেয়েছেন ১৫০০ ভোট, আনারস পেয়েছেন ৯৬ ভোট ও ঘোড়া পেয়েছেন ১৬৬ ভোট। পত্তন সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে নৌকা পেয়েছেন ১৩৯৩ ভোট ও ঘোড়া পেয়েছেন ২৫৮ ভোট।
পত্তন ইউনিয়নের ১০ টি ভোট কেন্দ্রে ঘোড়া পেয়েছেন ৬ হাজার ২শত ৯১ ভোট ও নৌকা পেয়েছেন ৫ হাজার ৮শত ৬৯ ভোট। ৪২২ ভোটের ব্যবধানে নৌকাকে হারিয়ে ঘোড়া বিজয়ী হয়েছেন।
বিভিন্ন ভোট কেন্দ্রে প্রার্থীদের দায়িত্বপ্রাপ্ত পোলিং এজেন্টদের সাথে কথা বলে এ তথ্য নিশ্চিত হওয়া গেছে।
ইনাম/সময়নিউজবিডি টুয়েন্টিফোর।

সংবাদটি পছন্দ হলে শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *




© All rights reserved © 2017 Somoynewsbd24.Com